সরকারী চাকরী

High Court Job Vacancy 2024: হাইকোর্টে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ শুরু হয়েছে

High Court Job Vacancy 2024
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

High Court Job Vacancy 2024: পশ্চিমবঙ্গের সকল চাকরি-প্রার্থীদের জন্য বড় সুখবর। যে সকল বেকার যুবক-যুবতীরা, দীর্ঘদিনের অপেক্ষা করে আছে একটি চাকরির জন্য তাদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। বর্তমানে হাইকোর্টের পক্ষ থেকে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে মহিলা ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবে।

এখানে আবেদন করার জন্য কি কি ডকুমেন্ট লাগবে? বয়স সীমা কত লাগবে? শিক্ষাগত যোগ্যতা কত লাগবে? সকল বিষয়ে বিস্তারিত আলোচনা থাকবে এই প্রতিবেদনে। অবশ্যই প্রতিবেদনটি ভালো করে পড়ি নিজের দায়িত্বে আবেদন করবেন।

নতুন খবর: WB Utkarsh Bangla Job Recruitment 2024: রাজ্যে উৎকর্ষ বাংলায় নতুন চাকরি

High Court Job Vacancy 2024: হাইকোর্টে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ শুরু হয়েছে

পদের নাম: এখানে নতুন করে টেকনিক্যাল ম্যানপাওয়ার পদে নিয়োগ শুরু হয়েছে মাদ্রাস হাইকোর্টে। আবেদন করার পূর্বে সংস্থার অফিসিয়াল নোটিশ মনোযোগ সহকারে দেখবেন।

মোট শূন্য পদ: এখানে মোট ২৯৮টি শূন্য পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা

এখানে বিভিন্ন পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে তবে যে কোন একটি যোগ্যতা থাকলেই চাকরি প্রার্থীরা সহজেই আবেদন করতে পারবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আর বিস্তারিত জানার জন্য বিজ্ঞপ্তিটি দেখে নেবেন। নিম্নে লিংক দেয়া রয়েছে।

বয়স সীমা

আবেদনকারী প্রার্থীদের বয়স হতে হবে ১০ জুলাই ২০২৪ তারিখ অনুযায়ী ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় থাকবে।

স্কলারশিপ: WB 10th Pass Scholarship 2024: মাধ্যমিক পাশ থাকলেই পাবে 12000 টাকা

বেতন সীমা

চাকরিতে নিযুক্ত হওয়ার পরে মাসিক বেতন ১৫,০০০/- হাজার টাকা প্রদান করা হবে শুরুতে। এছাড়াও বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে টেকনিক্যাল ম্যানপাওয়ার পদে।

আবেদন করার পদ্ধতি

সকল চাকরি প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সর্বপ্রথম অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে প্রার্থীকে রেজিস্ট্রেশন কমপ্লিট করে নিতে হবে। এরপর অনলাইনে বাকি ফরমটি নির্ভুলভাবে ফিলাপ করে সাথে প্রয়োজনীয় নথিপত্র স্থান করে আপলোড করে নিয়ে ফর্মটি একবার যাচাই করে সাবমিট করতে হবে।

পড়াশোনার সাজেশন: Hs History Suggestions 2025 (উচ্চ মাধ্যমিক ইতিহাস সাজেশন 2025)

নিয়োগ প্রক্রিয়া দেখুন

সুবর্ণ সুযোগ কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য এবং সঠিক প্রার্থীদের সিলেক্ট করে নির্বাচন করা হবে। এছাড়াও বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে এই চাকরিতে।

গুরুত্বপূর্ণ লিংক

NotificationDownload
Online ApplyClick Here

সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন -

Leave a Comment

Madhyamik, HS, And others Class Notes, WBJEE Preparation & Scholarship.

হোমপেজ

পড়াশোনা

চাকরি

স্কলারশিপ

Update