সরকারী চাকরী

West Bengal Police Job Recruitment 2024: পশ্চিমবঙ্গ পুলিশে নতুন চাকরি, অনলাইনে আবেদন

West Bengal Police Job Recruitment 2024
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

West Bengal Police Job Recruitment 2024: পশ্চিমবঙ্গের সকল চাকরি-প্রার্থীদের জন্য বড় খুশির খবর। চলতি বছরে পশ্চিমবঙ্গ পুলিশের (WBP) পক্ষথেকে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পুলিশের চাকরি করার ইচ্ছুক প্রার্থীদেরকে আগামী ২৩ শে আগস্ট ২০২৪ তারিখের মধ্যে আবেদন পত্র অনলাইনের মাধ্যমে জমা দিতে হবে।

এখানে আবেদন করার জন্য কি কি ডকুমেন্ট লাগবে? বয়স সীমা কত লাগবে? শিক্ষাগত যোগ্যতা কত লাগবে? সকল বিষয়ে বিস্তারিত আলোচনা থাকবে এই প্রতিবেদনে। অবশ্যই প্রতিবেদনটি ভালো করে পড়ি নিজের দায়িত্বে আবেদন করবেন।

নতুন চাকরি: WB Zilla Parishad Job Vacancy 2024: জেলা পরিষদে নতুন কর্মী নিয়োগ শুরু হয়েছে

West Bengal Police Job Recruitment 2024 Details: পশ্চিমবঙ্গ পুলিশে নতুন চাকরি বিস্তারিত

পদের নাম: পশ্চিমবঙ্গ পুলিশে Senior Software Developer, Software Developer, System Administrator পদে নতুন কর্মী নিয়োগ শুরু হয়েছে।

বেতন সীমা: আবেদন করার পর চাকরি পেলে শুরুতে প্রতি মাসে ২৯০০০/- টাকা বেতন দেওয়া হবে। এছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা থাকবে।

West Bengal police recruitment 2024 eligibility criteria: আবেদনের জন্য কি কি থাকা দরকার

বয়স সীমা: সরকারি বিজ্ঞপ্তিতে বয়স বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি কিন্তু এখানে 18 থেকে 45 বছর মধ্যে হলে আবেদন করা যাবে তবে অফিসিয়াল ওয়েবসাইটে কোনরকম বয়স উল্লেখ করা হয়নি।

আরও পড়ুন: WB Aadhar department job recruitment 2024: আধার দপ্তরে নতুন কর্মী নিয়োগ শুরু

শিক্ষাগত যোগ্যতা: প্রত্যেকটি পদের জন্য আলাদা আলাদা যোগ্যতা উল্লেখ রয়েছে। আবেদনের পূর্বে অবশ্যই বিজ্ঞপ্তি ডাউনলোড করে ভালো করে দেখে নিয়ে তারপরে আবেদন করবে।

How to apply for the West Bengal police recruitment 2024: কিভাবে আবেদন করবে

আবেদন পদ্ধতি: পশ্চিমবঙ্গের সকল চাকরি প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে। আয়োজন করার জন্য তাদেরকে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসার ওয়েবসাইটে গিয়ে আবেদন সম্পন্ন করতে পারবে। অথবা নিচে দেওয়া লিঙ্ক থেকে গিয়ে আবেদন সম্পন্ন করতে পারবে।

তবে আবেদন করার সময় খেয়াল রাখবে প্রত্যেকটি ডকুমেন্ট সঠিকভাবে আপলোড করবে।

স্কলারশিপ: WB 10th Pass Scholarship 2024: মাধ্যমিক পাশ থাকলেই পাবে 12000 টাকা

নিয়োগ প্রক্রিয়া: চাকরি প্রার্থীদের এখানে লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষায় যে সমস্ত প্রার্থী উত্তীর্ণ হবে তাদের প্র্যাকটিকাল টেস্ট নেওয়া হবে। সর্বশেষে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

আবেদনের শেষ তারিখ: এই নিয়োগ প্রক্রিয়ার আবেদন শুরু হয়ে গেছে শেষ হবে আগামী ২৩শে আগস্ট ২০২৪। আবেদন করার পূর্বে অবশ্যই নিচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে ভালোভাবে পড়ে নিজের দায়িত্বে আবেদন করবে।

মক টেস্ট: WB Gram Panchayat Exam Practice Mock set 01: গ্রাম পঞ্চায়েত পরীক্ষা প্র্যাকটিস mock সেট ০১, বাছাই করা ১০ টি প্রশ্ন।

গুরুত্বপূর্ণ লিংক

NotificationDownload
Online ApplyClick Here
নতুন চাকরির খবরClick here

সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন -

Leave a Comment

Madhyamik, HS, And others Class Notes, WBJEE Preparation & Scholarship.

হোমপেজ

পড়াশোনা

চাকরি

স্কলারশিপ

Update