সরকারী চাকরী

ICT Instructor Vacancy 2024: কম্পিউটার শিক্ষক নিয়োগ শুরু, বেতন শুরু 12000 টাকা!

ICT Instructor Vacancy 2024
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ICT Instructor Vacancy 2024: পশ্চিমবঙ্গের সকল চাকরি প্রার্থীদের কাছে আরও একটি বড়ো সুখবর। টেলিকমিউনিকেশন কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড দপ্তরে আইসিটি প্রশিক্ষক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা চাকরির খোঁজ করছেন তাদের জন্য এই খবর খুবি গুরুত্ব পূর্ণ। এখানে ইচ্ছুক প্রার্থীরা ইমেইল এর মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবে।

এখানে আবেদন করার জন্য আবেদন পদ্ধতি কি হবে? বয়সসীমা কি থাকছে? মাসিক বেতন কত হবে? ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনটি অবশ্যই সমস্ত বিজ্ঞপ্তি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়বেন। তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পূর্ণ করবেন।

ICT Instructor Vacancy 2024: কম্পিউটার শিক্ষক নিয়োগ শুরু

নিয়োগ সংস্থার নাম: টেলিকমিউনিকেশন কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড দপ্তরে পক্ষথেকে এই নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করা হবে।

পদের নাম: এখানে টেলিকমিউনিকেশন কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড দপ্তরে পক্ষথেকে আইসিটি প্রশিক্ষক পদে নিয়োগ করা হবে।

নতুন চাকরির খবর: WBPSC Recruitment 2024: রাজ্যের ২৩টি জেলা থেকে সুপারভাইজার সহ বহু পদে কর্মী নিয়োগ শুরু, আবেদন করুন

বয়সসীমা: উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৫৫ বছরের মধ্যে হতে হবে।  বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখতে পারেন।

বেতন সীমানা: এই পদে চাকরি পাওয়ার পর নিযুক্ত প্রার্থীদের প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে সর্বনিম্ন ১০,০০০/- টাকা থেকে  সর্বোচ্চ ১২,০০০/- টাকা দেওয়া হবে।

এই বিজ্ঞপ্তি কোথা থেকে প্রকাশ হয়েছে: www.tcil.net.in পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী আপনাদের সামনে তুলে ধরেছি, আবেদন করার আগে অবশ্যই সমস্ত তথ্য যাচাই করবেন বুঝবেন তারপরে নিজের দায়িত্বে আবেদন করবেন।

শিক্ষাগত যোগ্যতা (ICT Instructor Vacancy 2024): যেসকল ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করবেন ভাবছেন তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে এই পদে আবেদন করার প্রার্থীদের পলিটেকনিক ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি ইত্যাদি যেকোন বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করতে হবে।

উপযুক্ত যোগ্যতার সহিত আবেদন কারীদের কম্পিউটার সম্বন্ধে অভিজ্ঞতা সহ ইংরেজিতে ভালো জ্ঞান থাকতে হবে। অবশ্যই সমস্ত কিছু তথ্য বিস্তারিত জানতে গেলে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে বুঝে তবে নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করতে পারেন।

আরও দেখুন: WB 10th Pass Scholarship 2024: মাধ্যমিক পাশ থাকলেই পাবে 12000 টাকা



নিয়োগ প্রক্রিয়া: উল্লেখিত পদে আবেদনেরকারীদের উপযুক্ত যোগ্যতা থেকে থাকলে আবেদন প্রার্থীদের পরীক্ষা দিতে হবে। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউর মাধ্যমে এই পদে (ICT Instructor Vacancy 2024) নিযুক্ত করা হবে। প্রাথমিকভাবে উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের ১ বছরের চুক্তিভিত্তিক নিযুক্ত করা হবে এবং কাজের দক্ষতার ভিত্তিতে এই চুক্তিসীমা বেড়ে ৫ বছর হবে। আরো ভালোভাবে জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন দেখুন যাচাই করুন তবেই নিজের দায়িত্বে আবেদন সম্পন্ন করুন।

ICT Instructor Vacancy 2024: কি ভাবে আবেদন করতে হবে কম্পিউটার শিক্ষক পদে?

যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের এখানে ইমেইলের মাধ্যমে আবেদন করতে পারেন। কিভাবে আবেদন করবেন তা নিচে দেওয়া হলো।

  • আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটি আছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।
  • সঙ্গে অবশ্যই যে নথিগুলি চেয়েছে সেগুলিকে স্ক্যান করে pdf ফাইল বানিয়ে  নির্দিষ্ট টাইমের আগে [email protected] এই ইমেইলের মাধ্যমে পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে।

আরও পড়ুন: Wb Govt Jobs Recruitment 2024: রাজ্যে ক্লার্ক ও সহায়ক পদে নিয়োগ শুরু, আবেদন করুন

গুরুত্বপূর্ণ লিংক (ICT Instructor Vacancy 2024)

  • অফিশিয়াল ওয়েবসাইট: www.tcil.net.in
  • অফিশিয়াল বিজ্ঞপ্তি –Download PDF

সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন -

Leave a Comment

Madhyamik, HS, And others Class Notes, WBJEE Preparation & Scholarship.

হোমপেজ

পড়াশোনা

চাকরি

স্কলারশিপ

Update