সরকারী চাকরী

প্রতি মাসে ২৫০০০ টাকা বেতনে প্রচুর কর্মী নিয়োগ: IOCL Latest Job Vacancy 2024

IOCL Latest Job Vacancy 2024
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IOCL Latest Job Vacancy 2024: রাজ্যের বেকার চাকরি প্রার্থীদের জন্য একটি বড় সুখবর। বর্তমানে ইন্ডিয়ান অয়েল সংস্থার পক্ষ থেকে প্রচুর নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে পুরুষ ও মহিলা আবেদন করতে পারবে।

এখানে আবেদন করার জন্য কি কি ডকুমেন্ট লাগবে? শিক্ষকতা যোগ্যতা কত থাকবে? মাসিক বেতন কত দেওয়া হবে? সকল বিষয়ে বিস্তারিত আলোচনা থাকবে এই প্রতিবেদনে।

চাকরির খবর: WBSEDCL New Job Recruitment 2024: বিদুৎ অফিসে নতুন কর্মী নিয়োগ শুরু!

IOCL Latest Job Vacancy 2024 : প্রতি মাসে ২৫০০০ টাকা বেতনে প্রচুর কর্মী নিয়োগ

পদের নাম: এখানে জুনিয়ার ইঞ্জিনিয়ার অ্যাসিস্ট্যান্ট ও জুনিয়র কোয়ালিটি কন্ট্রোল এসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে

মোট শূন্য পদ: এখানে মোট ৬০০টি শুন্য পদে কর্মী নিয়োগ করা হবে বিভিন্ন বিভাগে। আরো বিস্তারিত কোন কোন বিভাগে কত শূন্য পদ আছে তা জানার জন্য অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে দেখে নেবেন। নিম্নে লিংক দেয়া হয়েছে।IOCL Latest Job Vacancy 2024

বয়স সীমা

যে সকল আগ্রহী প্রার্থীরা এই পদে আবেদন করবে তাদের বয়স ৩১ জুলাই, ২০২৪ অনুযায়ী ১৮ থেকে ২৬ বছরের মধ্যে হতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাওয়া যাবে।

স্কলারশিপ: WB Medhashree Scholarship 2024: মেধাশ্রী প্রকল্পে ছাত্র ছাত্রীদের একাউন্টে ৮০০টাকা দেওয়া শুরু! কারা পাবে দেখুন

বেতন সীমা

যে সকল প্রার্থী উল্লেখিত পদগুলিতে আবেদন করবে এবং চাকরি পেলে তাকে প্রতি মাসে ২৫০০০/- টাকা করে বেতন দেওয়া হবে। বিস্তারিত জানার জন্য নিম্নে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখুন।

শিক্ষাগত যোগ্যতা

উল্লেখিত পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং, কেমিক্যাল টেকনোলজি, রিফাইনারি অথবা পেট্রিক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে নূন্যতম ৩ বছরের ডিপ্লোমা ডিগ্রী থাকতে হবে। এছাড়া, পদার্থ বিজ্ঞান, রসায়ন, গণিত অথবা ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট্রি বিষয়ে BSC ডিগ্রী সম্পন্ন করা থাকলে অবশ্যই এখানে আবেদন করা যাবে। বিস্তারিত জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ফলো করুন।

নিয়োগ প্রক্রিয়া

এখানে প্রার্থীদের অনলাইন CBT পরীক্ষা এবং ইন্টারভিউর মাধ্যমে মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। 

নতুন খবর: WB Asha Karmi Recruitment 2024 : মাধ্যমিক পাশে গ্রাম পঞ্চায়েতে নিয়োগ শুরু,

আবেদন পদ্ধতি

এখানে প্রার্থীদের অনলাইনের মাধ্যমে নিজেদের আবেদন অন্তর্ভুক্ত করতে হবে। সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে সেখানে রেজিস্ট্রেশন করে সঙ্গে যা যা তথ্য চেয়েছে সেগুলোকে নির্দিষ্ট সময়ের মধ্যে আপলোড করে নির্দিষ্ট টাইমের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারেন। এছাড়া আরও বিষয় বিস্তারিত জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ফলো করতে পারেন।

গুরুত্বপূর্ণ তারিখ

আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। যা শেষ হবে আগামী ২১/০৮/২০২৪। যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে ইচ্ছুক তারা সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করে নিতে পারে। IOCL Latest Job Vacancy 2024

গুরুত্বপূর্ণ লিংক

Official WebsiteView Now
Official PDF LinkDownload
Apply OnlineClick Here

সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন -

Leave a Comment

Madhyamik, HS, And others Class Notes, WBJEE Preparation & Scholarship.

হোমপেজ

পড়াশোনা

চাকরি

স্কলারশিপ

Update